টিপস এন্ড ট্রিকস

bKash App Download Offer 2021- বিকাশ অ্যাপ ডাউনলোড অফার ২০২১| bkash offer

bKash offer 2021

bKash App Download Offer 2021- বিকাশ অ্যাপ ডাউনলোড অফার ২০২১| bkash offer today
আপনি এই অফিশিয়াল লিংক থেকে আপনার ফোনে প্রথমবার বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগিন করেন তাহলে ঐ লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করার জন্য আপনি বোনাস পাবেন অতিরিক্ত ২০ টাকা । (বিকাশ অফার ২০২১ – bKash Offer 2021)
শিক্ষা প্রতিষ্ঠানের টিউশন ফি বিকাশ করলেই ইনস্ট্যান্ট ১০ টাকা ক্যাশব্যাক !
এই বিকাশ অফারটি চলবে ৩০ এপ্রিল, ২০২০ পর্যন্ত। বিস্তারিতঃ এই লিংকে গিয়ে দেখুন। যেকোনো অ্যামাউন্ট বিকাশ করলেই ১০ টাকা ইনস্ট্যান্ট বিকাশ ক্যাশব্যাক অফার পাবেন। অ্যাপ এবং *২৪৭# ডায়াল করে ফি বিকাশ করে ইনস্ট্যান্ট বিকাশ ক্যাশব্যাক অফার পাওয়া যাবে। একজন গ্রাহক মাসে ২ বার, তিন মাসে মোট ৬ বার ইনস্ট্যান্ট বিকাশ ক্যাশব্যাক অফার পাবেন।

বিকাশ বসন্ত অফার – bkash cashback offer

কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ৩০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অ্যাপ, অনলাইন পেমেন্ট ও *২৪৭# ডায়াল করে পেমেন্ট বিকাশ করলে ক্যাশব্যাক পাওয়া যাবে। বিকাশ গ্রাহকদের বসন্ত উৎসবের আনন্দটা স্পেশাল। ফেব্রুয়ারি জুড়ে আপনার কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই সাথে সাথে পাচ্ছেন ইন্সট্যান্ট ৩০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক। অফারের সময়সীমা: ১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি, ২০২১।

একজন গ্রাহক দিনে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন। বিকাশ অফারের আওতায় গ্রাহকরা ক্যাম্পেইনেই অংশগ্রহণকারী মার্চেন্ট একাউন্টে কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই ৫%, ১০%, ১৫%, ২০% ক্যাশব্যাক পাবেন। একজন গ্রাহক অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক পাবেন।
আরো পড়ুনঃ ৩০ পয়সা কলরেট ও ফ্রি SMS পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন
যদি কোনো গ্রাহক ভুল পেমেন্ট করে ফেলেন, সেইক্ষেত্রে ক্যাম্পেইন শেষে গ্রাহকের দাবি ও সত্যতা যাচাই করে ব্যাপারটি পর্যাআলোচনা করবে বিকাশ। যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও ডেলিভারি নিশ্চিত করতে না পারে, সেইক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না, বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে থাকে। মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি করতে না পারার কারণে যদি মূল্য ফেরত দেয় এবং তাহলে বিকাশ ঐ নির্দিষ্ট পরিমাণ লেনদেনের জন্য গ্রাহকের ক্যাশব্যাক লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয়। গ্রাহক ক্যাশব্যাক অফারটি গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে।

যদি গ্রাহকের একাউন্টের স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে ক্যাশব্যাক বিতরন ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক ক্যাশব্যাক অফারটি পাবেন না। ক্যাশব্যাক পেতে হলে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সক্রিয় থাকতে হবে। বিকাশএর এই অফারটির বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন।
ক্রেডিট কার্ড বিল বিকাশ পে করলেই পাবেন ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। আপনার সুবিধামত সময়ে বিকাশ অ্যাপ থেকেই ভিসা, মাস্টার/সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস (AMEX) ক্রেডিট কার্ডের মাধ্যমে বিল পরিশোধ করতে পারবেন খুব সহজেই। বাংলাদেশের যেকোনো কমার্শিয়াল ব্যাংক থেকে ইস্যুকৃত ভিসা ক্রেডিট কার্ডের বিল বিকাশ অ্যাপ থেকে পরিশোধ করা যাবে।

যে সকল ভিসা ক্রেডিট কার্ড হল্ডার গ্রাহক নভেম্বর ২০১৯ থেকে জানুয়ারি ২০২১, এবং যে সকল সিটি ব্যাংক অ্যামেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড হল্ডার গ্রাহক এপ্রিল ২০২০ থেকে জানুয়ারি ২০২১ এর মধ্যে তাদের ক্রেডিট কার্ড বিল বিকাশ করেননি, তাদের জন্য অফারটি প্রযোজ্য। একজন বিকাশ গ্রাহক ভিসা কিংবা সিটি ব্যাংক অ্যামেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডের বিল প্রথমবারের মতো বিকাশ করলেই সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। অফার চলাকালীন একজন গ্রাহক অফারটি একবারই পাবেন।

অফারের সময়সীমাঃ ২৮ ফেব্রুয়ারি ২০২১ পর্যন্ত। বিকাশ অ্যাপের উল্লেখিত ক্রেডিট কার্ডের পেমেন্ট বিকাশ করলে ক্যাশব্যাক পাওয়া যাবে। ২-৩ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক দেওয়া হবে গ্রাহকের বিকাশ একাউন্টে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে শুধু মাত্র একবার একজন গ্রাহক প্রথমবার ক্রেডিট কার্ডের বিল বিকাশ করলে ১% ক্যাশব্যাক পাবেন। সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত উপভোগ করতে পারবেন এই অফারে।

গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসজনিত জটিলতা ব্যতীত অন্য কোনো অজানা/অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হলে, ক্যাম্পেইন শেষ হওয়ার দুই মাসের মধ্যে বিকাশ একবার পুনরায় ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। এতে ও যদি ক্যাশব্যাক পাওয়ায় ব্যর্থ হয়, তবে আর কোনো চেষ্টা করা হবেনা এবং গ্রাহক ক্যাশব্যাক পাওয়ার জন্য বিবেচিত হবেন না।

লেনদেনর সময় ক্রেডিট কার্ড গ্রাহককে অবশ্যই ক্রেডিট কার্ড নাম্বার এবং টাকার পরিমাণ দেওয়ার সময় সাবধান হতে হবে। বিকাশ শুধুমাত্র একটি নিরাপদ ও ঝুকিহীন লেনদেনের প্ল্যাটফর্ম দিচ্ছে। লেনদেন করতে গিয়ে কোনো ভুল হওয়া কিংবা সার্ভিসের অপব্যবহারের জন্য বিকাশ কর্তৃপক্ষ দায়ী থাকবেন না। আরো বিস্তারিত এই লিংকে গিয়ে দেখুন।
সেভ করে বিল বিকাশ করলে পাবেন ৫০টাকা পর্যন্ত ক্যাশব্যাক
এখন আর বিকাশ অ্যাপ থেকে বিল দিলে প্রতিবার বিলের কাগজ খুঁজতে হবেনা আপনাকে। বিল দেয়ার সময় মোবাইল স্ক্রিনে দেখানো বাটনে ক্লিক করলেই বিলের তথ্য সেভ থাকবে বিকাশ অ্যাপ’টিতে, সাথে পাচ্ছেন ১০ টাকা ক্যাশব্যাক।

bkash 11 tk recharge cashback offer পেতে নতুন বিকাশ অ্যাপ থেকে মাত্র ১১ টাকা রিচার্জ করলেই পাবেন ইন্সট্যান্ট ১৬ টাকা বিকাশ ক্যাশব্যাক। bkash recharge offer 2021.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close