টিপস এন্ড ট্রিকস

বাংলাদেশের সেরা শপিং সাইট (হোম ডেলিভারি)

বাংলাদেশের সেরা শপিং সাইট (হোম ডেলিভারি)

দ্রুত ইন্টারনেট এবং সাশ্রয়ী মূল্যের 4 জি সংযোগের সুবিধায়, বাংলাদেশ ধীরে ধীরে ইন্টারনেট কে তার দৈনন্দিন জীবনের একটি অংশ হিসাবে সংস্কৃতি গড়ে তুলছে। ইন্টারনেটের এই অগ্রগতির সাথে, অনলাইন দোকানগুলি ধীরে ধীরে বাংলাদেশি ওয়েবে একটি বড় স্থান নিচ্ছে।

আমাদের শপিংয়ের অভিজ্ঞতা সহজ করার জন্য সাম্প্রতিক বছরগুলিতে একটি উল্লেখযোগ্য সংখ্যক ই-কমার্স সাইট তৈরি হয়েছে। শপিং মল গুলিতে এই সমস্ত জ্যাম ট্র্যাফিক এই গুলি এড়ানো এবং হাঁটাচলা এড়ানোর জন্য সত্যিই একটি দুর্দান্ত ধারণা, বরং আপনার বাড়ির দরজার গোড়ায় আপনার পছন্দসই পণ্যটি পেতে কিছু মাউস ক্লিক এবং কীবোর্ডের মাধ্যমে কেনাকাটা করুন।

এখানে আমরা দিচ্ছি বাংলাদেশ থেকে শীর্ষ অনলাইন শপের একটি তালিকা আপনি ঘরে বসে কেনাকাটা করতে পারেন।

দারাজ

বাংলাদেশের অন্যতম অগ্রণী ও জনপ্রিয় অনলাইন স্টোর হওয়ায় দারাজ ডটকম.বিডি ইলেকট্রনিক্স, ফ্যাশন, হোম অ্যাপ্লায়েন্সস, বাচ্চাদের আইটেম, সজ্জা, সৌন্দর্য এবং স্বাস্থ্য এবং আরও অনেক কিছু থেকে শুরু করে বিস্তৃত পণ্য সরবরাহ করে। ক্যাশ অন ডেলিভারি, পেমেন্ট সোয়াইপ অন ডেলিভারি (বর্তমানে যে কোন এলাকায় পাওয়া যায়), ক্রেডিট / ডেবিট কার্ড, বিকাশ বা মোবাইল ব্যাংকিং এবং ইন্টারনেট ব্যাংকিং হিসাবে একাধিক পদ্ধতির মাধ্যমে আপনি কেনাকাটা করতে পারবেন। কায়মু ডট কম.বিডি সম্প্রতি দারাজ ডটকম.বিডির সাথে একীভূত হয়েছে।

দারাজ ডটকম.বিডি ঢাকার অভ্যন্তরে 2-4 দিনের মধ্যে এবং ঢাকার বাইরে 5-8 দিনের মধ্যে অর্ডার করা পণ্য সরবরাহ করে। আপনি যদি আপনার পণ্যটির সাথে সন্তুষ্ট না হন তবে আপনি সরবরাহের তারিখ থেকে 7 দিনের মধ্যে এটিও ফিরিয়ে দিতে পারেন। অবশ্যই, সমস্ত পণ্য ফেরতযোগ্য হয় না। আপনি যে পণ্যগুলি ফেরত পাওয়ার যোগ্য তার তালিকা সর্বদা পরীক্ষা করতে পারেন। আপনি বিকাশের মাধ্যমে কিনলে তাত্ক্ষণিক ক্যাশব্যাক অফারও পেতে পারেন।

 

ইভালি

বাজারে তুলনামূলকভাবে নতুন হওয়া সত্ত্বেও, ইভালি অনলাইন শপিং ইন্ডাস্ট্রিতে বিশিষ্ট খেলোয়াড় হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে দ্রুত গতি অর্জন করছে। ইভালির লক্ষ্য হ’ল সমস্ত খাতের পণ্য সহ সারা দেশে গ্রাহকদের সেবা করা। তাদের কাছে যথেষ্ট এবং বৃহত আকারের পণ্য লাইন রয়েছে। তারা সুরক্ষা পিন থেকে শুরু করে গ্যাজেট থেকে মোটরবাইক পর্যন্ত সমস্ত কিছু বিক্রি করে।

ইভালি প্রায়শই গ্রাহকদের জন্য মৌসুমী প্রচারণা, ক্যাশব্যাক এবং আকর্ষণীয় ছাড় রাখে। তারা লাইফবয়, শাওমি, টয়োটা, মটোরোলা, বসুন্ধরা, গারনিয়ার, এবং আরও অনেক কিছু ব্র্যান্ডের সাথে অংশীদারি করেছে। তারা বিস্তৃত পণ্য বিক্রি করার সাথে সাথে তাদের পণ্যগুলি প্রকৃতির বিভিন্ন। তারা খাবার, কাপড়, ইলেকট্রনিক্স, মুদি, যানবাহন এবং আরও অনেক কিছু বিক্রয় করে। তাদের পণ্য বিক্রিতে আগ্রহী গ্রাহকরা তাদের অ্যাপটিতে ব্যবসায়ী হিসাবে সাইন আপ করতে পারেন। এভালির একটি ডেডিকেটেড এবং সুরক্ষিত ডেলিভারি সিস্টেম রয়েছে।

 

চালডাল

অনলাইন মুদি সম্পর্কে কথা বলার সময়, আপনি কেবল চালডাল ডটকমের কথা উল্লেখ করতে পারবেন না। কিক-স্টার্টার হিসাবে চালাল ডট কম এখন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন মুদি। সাইটটি বেশ ব্যবহারকারী-বান্ধব, সুতরাং এটি অনলাইন গ্রাহকদের কাছ থেকে যথাযথ দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। প্রতিটি অফলাইনে মুদিগুলির মতো, চালদলের আইটেমগুলির যেমন বৈচিত্র্য রয়েছে যেমন ফলমূল, শাকসবজি, মাংস, মাছ, রান্না সহায়তা, পানীয়, ঘরের সরঞ্জাম এবং পরিষ্কারের ব্যবস্থা, কীটপতঙ্গ নিয়ন্ত্রণ ইত্যাদি ।

আপনার অর্ডার 200 টাকার বেশি হলে আপনি বিনামূল্যে ডেলিভারি পেতে পারেন। তা বাদে, চালডাল নিয়মিত উত্তেজনাপূর্ণ ছাড় সহ বিক্রয় প্রচারের অফারগুলি সরবরাহ করে। আপনি ‘এক্সক্লুসিভ অফার’ বিভাগে সহজেই এই অফারগুলি নিতে পারেন। আপনি ডিফল্টভাবে আপনার প্রথম ক্রয়ে 3% ছাড় পেতে পারেন!

আপনি আপনার অ্যান্ড্রয়েড এবং আইওএস ফোনে অ্যাপ্লিকেশন হিসাবে চাল্ডাল ডট কম ব্যবহার করতে পারেন। আপনার শপিংয়ের জন্য অর্থ ক্রেডিট কার্ড, বিকাশ বা নগদ অন ডেলিভারি সিস্টেমের মাধ্যমে দেওয়া যেতে পারে।

 

রকমারি

রকমারি ডট কম বাংলাদেশের প্রথম সমৃদ্ধ অনলাইন বইয়ের দোকান। বিভিন্ন ধরণের জেনার অফার করে, রকমারি ডটকমের প্রত্যেকের জন্য একটি বই রয়েছে। বিজ্ঞান বিষয়ক কল্পকাহিনী থেকে সাহিত্যে, এবং ইতিহাস থেকে ধর্ম পর্যন্ত, আপনি আপনার মন মত যে বইয়ের বিভাগটি সন্ধান করছেন তা খুঁজে পেতে পারেন।

আজ অবধি অর্ডার পাওয়ার 3 দিনের মধ্যে রকমারি ডট কমের একটি রিটার্ন এবং ফেরতের নীতি রয়েছে। আপনি শুধুমাত্র কয়েকটি মাউস ক্লিক করে আপনার প্রিয়জনকে রকমারি ডট কমের মাধ্যমে একটি বই উপহার দিতে পারেন। রকমারি ডট কমের ক্যাশ অন ডেলিভারি থেকে বিকাশ, ভিসা, পেজা, ডিবিবিএল ইত্যাদি বিভিন্ন পেমেন্ট অপশন রয়েছে ।

 

হোমেনটিয়াল

হোমেনটিয়াল হ’ল রান্নাঘর এবং বাড়ির আনুষাঙ্গিকগুলির জন্য একটি এফ-বাণিজ্য। এফ-কমার্স ফেসবুক কমার্সকে বোঝায়। এর অর্থ আপনি নিজের ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে অনলাইনে কেনাকাটা করতে পারবেন। আপনি ইনবক্সিংয়ের মাধ্যমে আপনার অর্ডার করতে পারেন।

হোমেনটিয়ালের ক্যাপসুল কাটার, মগ, হ্যান্ড ব্লেন্ডার, কেক ছাঁচ, হামান ডিস্টা, সালাদ কাটার, দোই মেকার, লাঞ্চ বক্স, হ্যান্ড গ্লোভস, ইলেকট্রিক কেটল, কফি মিক্সার, ফ্লাস্ক, জুসার, পিজ্জা প্যান সেট এবং আরও অনেকগুলি অ্যাকসেসরিজের বিশাল সংগ্রহ রয়েছে আরও তারা বিতরণে নগদ অফার করে। সুতরাং আপনি পণ্য পাওয়ার পরে প্রদান করতে পারেন।

 

প্রিয়শপ

২০১৩ সালে প্রবর্তিত, প্রিয়শপ ডটকম কয়েক বছরের মধ্যে একটি জনপ্রিয় অনলাইন শপ। প্রিয়শপ পোশাক, জুতা, গহনা, আনুষাঙ্গিক, ইলেক্ট্রনিক্স, সরঞ্জাম, বই, রেস্তোঁরা, স্বাস্থ্য ও সৌন্দর্য ইত্যাদির মতো সমস্ত বিভাগের পণ্যগুলি প্রদর্শন করে ।

প্রিয়শপ ঢাকার মধ্যে 2 দিন এবং ঢাকার বাইরে 3-4 দিনের মধ্যে ডেলিভারি অফার করে।  প্রিয়শপের পেমেন্ট সিস্টেমের সবচেয়ে আকর্ষণীয় বিকল্পগুলির মধ্যে একটি হ’ল পেপাল, সাথে নগদ অন ডেলিভারি, বিকাশ, ভিসা, আমেরিকান এক্সপ্রেস এবং মাস্টার কার্ডের মতো অন্যান্য পরিষেবাদি।

 

অথবা

অথবা ডটকম একটি প্রাণ-আরএফএল উদ্যোগ যা সাধারণত সমস্ত ধরণের জীবনধারা পণ্য সরবরাহ করে। পোশাক, গহনা থেকে শুরু করে ইলেক্ট্রনিক্স এবং ফলগুলি পর্যন্ত, চলতে চলতে আপনার প্রয়োজন প্রচুর আইটেম রয়েছে ।

ওয়েবসাইটটি এখনও বিকাশমান হওয়ায় ব্যবহারকারীরা FAQs এবং পেমেন্টের বিশদ যেমন ওয়েবসাইটে কয়েকটি বিকল্প সক্রিয় করতে পারে। সমস্ত শারীরিক পণ্য সরবরাহের তারিখ থেকে ওথোবা একটি 7 দিনের পণ্য রিটার্ন নীতি সরবরাহ করে।

 

আজকেরডিল

 

Ajkerdeal.com অনলাইনে বড় একটি জনপ্রিয় সাইট হয়ে উঠেছে। তীব্র সামাজিক বিপণন, জাতীয়  ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে নিয়োগ দেওয়ায়, আজকেরডিল পুরো ইন্টারনেট জুড়ে রয়েছে ।

আজকেরডিল প্রতিযোগিতামূলক মূল্যে প্রায় সমস্ত ধরণের ভোক্তা পণ্য সরবরাহ করে। আপনি বিকাশ প্রদানের মাধ্যমে অর্থ প্রদান করলে সাইটটি 10% থেকে 50% পর্যন্ত নগদবাকের অফার দেয়। ওয়েবসাইটে কেবল বুকিং কোড / পিওডি নম্বর পোস্ট করে আপনার অর্ডার প্রক্রিয়াকরণের স্থিতি ট্র্যাক করারও আপনার দুর্দান্ত সুযোগ রয়েছে। তারা বিভিন্ন অর্থ প্রদানের পদ্ধতি যেমন ক্যাশ অন ডেলিভারি, বিকাশ, ডিবিবিএল, মাস্টার কার্ড, ভিসা কার্ড ইত্যাদি সরবরাহ করে।

 

পণ্যবিডি 

পণ্যবিডি ইলেক্ট্রনিক্স বাজারে তুলনামূলকভাবে নতুন হওয়া সত্ত্বেও,  অনলাইন শপিং ইন্ডাস্ট্রিতে বিশিষ্ট খেলোয়াড় হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে খুবই দ্রুত গতি অর্জন করছে। পণ্যবিডি ইলেক্ট্রনিক্স  অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স, বৈদ্যুতিক এবং হোম অ্যাপ্লায়েন্সেস ব্র্যান্ডগুলির মধ্যে অন্যতম বৃহত্তম বিশ্বস্ত অনলাইন শপ। এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, গৃহ সরঞ্জাম, রান্নাঘর সরঞ্জাম, আনুষাঙ্গিক এবং গ্যাজেটস পণ্যগুলির বিভিন্ন ধরণের ইলেকট্রনিক্স পণ্যগুলির মাধ্যমে  তারা অনলাইন শপিং ইন্ডাস্ট্রিতে প্রতিযোগিতামূলক মূল্যে প্রায় সমস্ত ধরণের ভোক্তা পণ্য সরবরাহ করে

 বাংলাদেশে পণ্যবিডি ইলেক্ট্রনিক্স  ব্যানারে প্রচুর সন্তুষ্ট গ্রাহক রয়েছে। পণ্যবিডি ইলেক্ট্রনিক্স  আধুনিক জীবনের প্রায় প্রতিটি ক্ষেত্রে 2017 সালে অনলাইন ব্যবসায় প্রবেশ করেছিলেন। পণ্যবিডি ইলেক্ট্রনিক্সের সাফল্যের পেছনের মূল রহস্যটি তার উত্পাদন ক্ষমতা এবং নতুন পণ্যের কাস্টমাইজড ওরিয়েন্টেশনের তারতম্য দেয় গ্রাহকদের চাহিদা অনুযায়ী। তারা আপনার বাড়িতে আনন্দ এবং খুশিতে পূর্ণ সাজাতে সাহায্য করে। তারা সন্তুষ্ট গ্রাহক তাদের শক্তি এবং তাদের বিক্রয় পরিষেবা  এবং বিক্রয়ের পরের সার্ভিস এ বিশ্বাস করে ।

পেমেন্ট সিস্টেমের সবচেয়ে আকর্ষণীয় বিকল্পগুলির মধ্যে একটি  হল ঢাকা ক্যাশ অন ডেলিভারি, বিকাশ, ভিসা, এবং মাস্টার কার্ডের মতো অত্যাধুনিক সিস্টেমে টাকা পরিশোধ করার সুযোগ ।তাদের দৃষ্টিভঙ্গি হ’ল প্রতিটি গ্রাহকের নখদর্পণে বিশ্বের বাজার আনা। আপনার প্রিয় পণ্যগুলি ক্রয় করতে তাদের ফেসবুক পেজ বা ওয়েবসাইটটি আজ ভিসিট করুন! 

টিভি শপ বিডি

টিভি শপ বিডি বর্তমান অনলাইন প্লাটফর্মের একটি অন্যতম সাইট । টিভি শপ বিডি এলজি, স্যামসাং, প্যানাসোনিক, সনি, পেন্টানিক, ফিলিপস এবং আরও অনেক ব্র্যান্ডের বর্তমান টিভি মডেলগুলিতে এলসিডি থেকে কিউএলইডি পর্যন্ত হুড এবং প্যানেলের নীচে শক্তিশালী চিপসেটের সাহায্যে স্মার্ট কার্যকারিতা সম্পর্কিত টপ-অফ-লাইন স্পেস রয়েছে। এছাড়াও, শাওমির মতো ব্র্যান্ডগুলি তাদের সাশ্রয়ী মূল্যের স্মার্ট টিভিগুলির লাইনআপের সাথে আত্মপ্রকাশ করার কারণে বাংলাদেশের বাজারে প্রতিযোগিতার উত্থান প্রত্যক্ষ হয়েছে। বাজারে বিভিন্ন ধরণের টিভিগুলির সুদূরপ্রসারী বিভাগগুলিকে মাথায় রেখে, তারা বাংলাদেশে বিক্রয়ের জন্য টিভিগুলির একটি তালিকা প্রস্তুত করেছে। তারা প্রতিদিন এই তালিকাটি আপডেট করে যাতে আপনি কোনও মডেলের দাম বা প্রাপ্যতার তুলনায় সামান্য ড্রপও মিস না করেন।

পেমেন্ট সিস্টেমের সবচেয়ে আকর্ষণীয় বিকল্পগুলির মধ্যে একটি  হল ঢাকা ক্যাশ অন ডেলিভারি, বিকাশ, ভিসা, এবং মাস্টার কার্ডের মতো অত্যাধুনিক সিস্টেমে টাকা পরিশোধ করার সুযোগ ।তাদের দৃষ্টিভঙ্গি হ’ল প্রতিটি গ্রাহকের নখদর্পণে বিশ্বের বাজার আনা। আপনার প্রিয় পণ্যগুলি ক্রয় করতে তাদের ফেসবুক পেজ বা ওয়েবসাইটটি আজ ভিসিট করুন!

 

টিভি প্রাইস বিডি

 

টিভি প্রাইস বিডি হ’ল সাইট, এখানে সমস্ত প্রতিষ্ঠিত এবং চীন ব্র্যান্ডের টিভিগুলির দাম দেখাচ্ছে। সনি, স্যামসুং, এলজি, পেন্টানিক, ওয়ালটন, ট্রান্সটেক ইত্যাদি ৪০+ ব্র্যান্ডের তুলনা করতে এবং কিনতে পছন্দ করতে বর্তমানে উপলব্ধ টিভি প্রাইস বিডিতে বেছে নিতে প্রচুর মডেল এলইডি টিভি রয়েছে। এখানে টিভি ফর্মটি বেছে নেওয়া আপনার পক্ষে সেরা । আপনার পছন্দ অনুযায়ী সেরা স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি খুঁজতে আপনাকে সহায়তা করতে আমাদের আসুন। বিভিন্ন টিভি ব্র্যান্ডের বৈশিষ্ট্যগুলির তুলনা করতে, আপনাকে কেবল পণ্যের সাথে তুলনা বোতামটি ক্লিক করতে হবে। সেরা দামের এলইডি টিভি দেখতে, পণ্যের দামে ফিল্টারটি ব্যবহার করে “কম থেকে উচ্চ” দামের দ্বারা পণ্যগুলি সংক্ষিপ্ত করুন। একই ফিল্টারটি ব্যবহার করে আপনি বাংলাদেশের সেরা স্মার্ট টিভি দামও দেখতে পাবেন। আপনি সাইডবারটি ব্যবহার করে সর্বাধিক সুনির্দিষ্ট অনুসন্ধানও ব্যবহার করতে পারেন যেখানে আপনি নিজের বৈশিষ্ট্যগুলির সংখ্যা উল্লেখ করতে পারেন specify বিশেষ টিভি এবং এক্সক্লুসিভ স্ক্রিন মাপের নেতৃত্বাধীন টিভি দাম বাংলাদেশে । বাড়ি বা অফিসের জন্য টিভি হ’ল একটি মৌলিক এবং প্রয়োজনীয় ডিভাইস, আপনার যেমন একটি টিভি কিনতে হবে অবশ্যই মুভি, গান, মজাদার শো বা শিক্ষামূলক সামগ্রী যা আপনি দেখতে চান তার মতো সমস্ত কিছু উপভোগ করার জন্য একটি এলইডি স্ক্রিন যথাসম্ভব সেরা সহ with রেজোলিউশন এবং মান। আপনি যদি আমাদের সাইটটি সন্ধান করেন তবে আপনার জন্য উপযুক্ত টিভি বা স্ক্রিনের জন্য অন্য কোথাও অনুসন্ধান করতে আপনার সময় নষ্ট করা উচিত নয়। আপনি এখানে ওয়ালটন টিভি দাম, ভিশন নেতৃত্বাধীন টিভি, বাংলাদেশের সনি টিভি প্রাইস, মার্সেল টিভি, ট্রান্সটেক টিভি, জিওমি টিভি দামের মতো বাংলাদেশের বিভিন্ন স্ক্রিন এবং টেলিভিশনের জন্য সেরা দামের মতো বিভিন্ন ধরণের টিভি কিনতে পারবেন । এবং যদি আপনি এই সম্পর্কে বিভ্রান্ত হন তবে কোন ধরণের টিভি আপনার জন্য নিখুঁত, টিভি প্রাইস বিডি বিভিন্ন প্রস্তাব দেয় এবং আকার এবং দামের ক্ষেত্রে আপনাকে উপযুক্ত একটি টিভি চয়ন করতে সহায়তা করার জন্য বিকল্পগুলির তুলনা করে। টিভি দামগুলিতে অফার এবং ছাড়, এছাড়াও হোম ডেলিভারির বিকল্পগুলি। আপনার টিভি দেখার অভিজ্ঞতা উচ্চতর করুন, আপনি আকাশ ডিটিএইচের মতো রিসিভারও কিনতে পারবেন এবং উচ্চ রেজোলিউশনে সমস্ত উপগ্রহ চ্যানেল উপভোগ করতে পারবেন। আপনি আমাদের কাছ থেকে প্লেস্টেশনের মতো গেমিং ডিভাইসগুলিও পেতে পারেন এবং সেরা অভিজ্ঞতা পেতে আপনি কেনা স্মার্ট অ্যান্ড্রয়েড টিভিতে এটি সংযুক্ত করতে পারেন। আমরা বিডিতে সর্বাধিক স্পেসিফিকেশন সহ সেরা টিভি দাম সরবরাহ করি, এছাড়াও আমাদের কাছে সমস্ত সুপরিচিত এবং বিশ্বস্ত টিভি ব্র্যান্ড রয়েছে। নতুন টিভি কেনার সময় আপনি সনি, স্যামসুং, এলজি, ওয়ালটন, পেন্টানিক এবং আরও অনেক ব্র্যান্ডের মতো একাধিক ব্র্যান্ডের থেকে আপনার টিভি চয়ন করতে পারেন। এটি 24 ইঞ্চি টিভি হোক বা 75 ইঞ্চি টিভি। আমাদের ওয়েবসাইটে কেবল আপনার পছন্দ মতো এলইডি টিভি অর্ডার করুন এবং আপনি যেখানেই থাকুন না কেন আমাদের প্রসবের ব্যক্তি আপনার কাছে পৌঁছে যাবে।

পেমেন্ট সিস্টেমের সবচেয়ে আকর্ষণীয় বিকল্পগুলির মধ্যে একটি  হল ঢাকা ক্যাশ অন ডেলিভারি, বিকাশ, ভিসা, এবং মাস্টার কার্ডের মতো অত্যাধুনিক সিস্টেমে টাকা পরিশোধ করার সুযোগ ।তাদের দৃষ্টিভঙ্গি হ’ল প্রতিটি গ্রাহকের নখদর্পণে বিশ্বের বাজার আনা। আপনার প্রিয় পণ্যগুলি ক্রয় করতে তাদের ফেসবুক পেজ বা ওয়েবসাইটটি আ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close