স্ট্যাটাস

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু । ৫০ টি জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 2022

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ।

 

আপনি হয়তো অনেক ভাগ্যবান, তার কারণ আপনার একটি ভালো বন্ধু আছে। যে আপনার কাছে সর্বসেরা ।  আপনার বন্ধুর কাছে এমন কিছু গুণ আছে, যা অন্যদের থেকে তাকে আলাদা করে। সে সত্যিই অন্য ব্যক্তিদের থেকে অনন্য। আপনার বন্ধু আর আপনার মাঝে যে বন্ধুত্বের বন্ধন আছে, তা সত্যিই  অতুলনীয়। এখন আপনার বন্ধুর যদি জন্মদিন হয়, তাহলে  জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু কে জানানো আপনার একান্ত  কর্তব্য। এর মধ্য দিয়েই বন্ধুর প্রতি আপনার আবেগ, মায়া মমতা, দায়িত্ব বোধ ও ভালোবাসা প্রকাশ পাবে। জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু।

আজকে বন্ধুর জন্মদিনের কি  শুভেচ্ছা স্ট্যাটাস পাঠাবেন সেই সম্বন্ধে জানবো। প্রায় ৫০ টির উপরে স্ট্যাটাস উল্লেখ করেছি । যেটি আপনার পছন্দ হবে, সেটা কপি করে নিয়ে নিতে পারেন।

 

বন্ধু আপনার জীবনের একটি অংশ। আর জন্মদিনের শুভেচ্ছা বন্ধু কে জানানোর জন্য কিছু সুন্দর ও নৈপণ্যের শব্দে জানানোর এক্টু বেতিক্রমি। তার জন্য সুন্দর সুন্দর ও গুণগত, মান সম্মত স্ট্যাটাস বের করা আসলেই দুঃসাধ্য। তার জন্য আপনাকে অনেখন চিন্তা করা লাগতে পারে । কিন্তু আমরা আপনার চিন্তা করে আপনার সময় টাকে সহজ করার জন্য নিয়ে আসছি খুব সুন্দর সুন্দর কিছু ম্যাসেজ ।

তার কারণ আমি এখানে ভালো ভালো কিছু  স্ট্যাটাস উল্লেখ করেছি। যেগুলো আপনার জন্য প্রয়োজনীয় মনে হবে। বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও বেস্ট ফ্রেন্ড এর জন্য জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে ঘাবড়াতে হবে না। আর এখানে পেয়ে যাবেন সুন্দর সব স্ট্যাটাস জা আপনি আপানার বন্দুকে পাঠাতে পারেন। আর হা এই সব্দ গুলা বেবাওহার করে আপনি ফেসবুক এ আপনার বন্দুকে ট্যাগ করে পোস্ট দিতে পারেন ।

এখানে ট্যাগ দেওয়ার কিছু সুন্দর নিয়ম নিয়ে কথা বলছি । প্রথমে আপনার বন্ধুর সুন্দর একটা ছবি নির্বাচন করুন। তারপর ঐ ছবি আপনার বন্ধর ফেসবুক ওয়ালে শেয়ার করুন সাথে আমাদের থেকে নেওয়া উক্তি গুলো ঝুরে দিন বেস। এটা দেখে আপনার বন্ধু যেমন ছুসি হবে ঠিক তেমনি আপনার সম্পর্কে অনেকে এক্টু আলাদা ভাবে চিন্তা করবে । তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সেই সুন্দর কিছু স্ট্যাটাস দেখে নেওয়া যাক । নিচে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস তুলে ধরার চেষ্টা করলামঃ

 

তোমাকে আমার বন্ধু হিসেবে পেয়ে নিজেকে অনেক ভাগ্যবান বলে মনে হচ্ছে। আজকের এই বিশেষ দিনে হয়ে ওঠো আরো প্রানবন্ত। শুভ জন্মদিন, বন্ধু।

 

তোমার প্রত্যেকটি স্বপ্ন যেন সত্য হয়। আমার পাশে কাধ রেখে পথ চলার অংশীদার হওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন, প্রিয় বন্ধু।

 

তোমার সাথে দীর্ঘ দিন পথ চলা , ও বছরের পর বছর সময় কাটানোর জন্য আমি রাজি আছি। তাইতো তোমার প্রত্যেকটি জন্মদিনের অপেক্ষায় বসে থাকি। শুভ জন্মদিন বন্ধু। এই দিনটি তোমার জন্য অনেক স্পেশাল হয়ে উঠুক ।

 

তোমাকে পৃথিবীর সমস্ত ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই। যার সমস্তটাই আসলে তুমি প্রাপ্য। জন্মদিনের জন্য রইল অনেকে অনেক শুভেচ্ছা।

 

আমি আসলে নিজেকে অনেক গর্বিত মনে করছি, যে তুমি আমার জীবনের একটা অংশ। তোমার জন্মদিন সুখে কাটুক এটাই আমার প্রত্যাশা। এই দিনেই তোমার মতো কোনো এক লিজেন্ডের আগমন হয়েছে। শুভ হোক জন্মদিন তোমার ।

 

সুখে দুঃখের সময় সর্বদাই তুমি আমার পাশে ছিলে। তোমাকে এই জন্মদিনে শুভেচ্ছা জানাতে কি আমি ভুল করতে পারি? জন্মদিনের জন্য অনেক অনেক শুভকামনা।

 

সৃষ্টিকর্তা আমার বন্ধু হিসেবে তোমাকে চিহ্নিত করার জন্যই নিয়তি ঠিক করেছে দিয়েছে। তোমার জন্মদিনে শুভেচ্ছা জানানো আমার কর্তব্য । তাই তো ফেসবুক স্ট্যাটাস এর মাধম্যে, তোমাকে জানাই অসংখ্য শুভেচ্ছা । শুভ জন্মদিন!

প্রতিটি পদক্ষেপ, যেখানে তুমি আমার সাথে ছিলে, তা ছিল সুখকর ও আনন্দ-মোয়। তোমার বিপদে-আপদে পাশে দাঁড়াবো এটাই আমার প্রতিজ্ঞা। “শুভ জন্মদিন”

পৃথিবীর সকল কেক, ভালোবাসা, এমনকি সুখের প্রাপ্য তুই। আজকের দিনটি উপভোগ কর বন্ধু। জন্মদিনের শুভেচ্ছা হোক আকাশ সমান উচু। শুভ জন্মদিন !

 

তোমাকে অনেক ধন্যবাদ আরও একটি বছর সফল ভাবে পার করার জন্য। দুজনে আমরা এখনো ভালো বন্ধু। শুভ জন্মদিন বন্ধু ।

তোমার জন্মদিন যেন হয় আনন্দ মোয়। এক বছর অতিক্রম করে এই দিনটি তোমার জন্য বেশ উপলক্ষ বহন করে। প্রতি বছর জন্মদিনের সময় পেরিয়ে সুস্থ থাকো এটাই তোমার জন্য চাওয়া। জন্মদিনের শুভেচ্ছা তাই তোমার প্রাপ্যতা।

 

তুমি আমাকে যেভাবে বুঝ, সেভাবে হয়তো পৃথিবীর কেউই বুঝেবে না। তোমাকে তাই  আমি আমার ভাইয়ের মতই মনে করি।  শুভ জন্মদিন, হে বন্ধু আমার।

বসে বসে সকল কথাই আমার শুনেছিস বন্ধু। আমি আসলে নিজেকে অনেক বেশি ভাগ্যবান মনে  করছি , এ জীবনে এতো ভালো বন্ধু পেয়ে। তোকে মন থেকে জানাই জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা। শুভ জন্মদিন!

 

আমি আসলেই অনেক বেশি কৃতজ্ঞ এবং আনন্দিত । তার কারণ এই যে, আমরা দুজন একে অপরের ভালো বন্ধু। তোমার মত ভালো বন্ধু পাওয়া সত্যি ভাগ্যের ব্যাপার । শুভ জন্মদিন!

 

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু বাংলা।

১। আমি আমার বেস্ট ফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি, যে আমার সকল বকবক বোকার মতো শুনে আর হাসে। এবং বোকার মতো কাজগুলিতে সে ঠিকই আমার পাশে দাঁড়িয়ে ছিল। এইভাবে সারাজিবন পাশে চাই তকে! শুভ জন্মদিন বন্ধু!

২। বেস্ট ফ্রেন্ডঃ যার মধ্যে আপনি নিজেকে অনুভব করতে পারেন। যার সাথে আপনি সারাক্ষণ অর্থহীন বকবক করতে পারেন। সে হলো এমন কেউ যে কিনা আপনি অদ্ভুত ও বোকা থাকা সত্ত্বেও আপনাকে পছন্দ করে। যে কেউ আপনার জন্য জন্মদিনের উপহার কিনতে ভুলে গেলেও, সে এক মুঠ বালি হলেও আপনাকে উপহার স্বরুপ দেবে। শুভ জন্মদিন আমার সেই লক্ষী বন্ধুটিকে।

৩। তুমি আমার বেস্ট ফ্রেন্ড। তাই তো তোমাকে জানাই  জন্মদিনের শুভেচ্ছা!

৪। আমরা সত্যিই আশাহীন ছিলাম তোকে ছাড়া, বন্ধু। নতুন উদ্দীপনা ও আশার খোরাক জাগিয়ে পথচলার সাথী হয়েছিস তুই। এই জন্মদিনের শুভেচ্ছাবার্তা একমাত্র তোর কাম্য। শুভ জন্মদিন!

৫। আরও তথ্যের জন্য, এই শুভেচ্ছাসমূহ এবং সম্পূর্ণ সংগ্রহগুলির উৎসটি এখানে দেখুন: বন্ধু এবং জন্মদিনের শুভকামনা বন্ধুটির জন্য জন্মদিনের শুভেচ্ছা।

৬। জন্মদিন সমাপ্তির পথে আরো এক বছর। পরবর্তী বছর গুলোতে আশা করি আগের থেকে আরো বেশি উপভোগ করার মতো হবে। শুভ জন্মদিন,হে বন্ধু।

৭। শুভ জন্মদিন বন্ধু। উজ্জ্বল রং এর ন্যায় তোমার জীবন হোক রঙ্গিন । এবং তুমি চিরকাল সুখী হও, এটাই আমার কামনা । সুখে থাকো প্রিয় বন্ধু আমার।

৮। সৌন্দর্য্য তোমার হাসি দিয়ে শুরু হয়। শুভ জন্মদিন বন্ধু, চিল করো।

৯। কিছু ঠিক না থাকলেই তবেই আমি তোর কাছে যাই। তুই প্রতি ঘন্টা আমাকে উৎসাহ দিয়েছিস। তাই এই সুভ দিনে তঁর জন্য রইল অনেক অনেক শুভ কামনা। শুভ জন্মদিন!

১০। আমার মূর্খ বন্ধুটির জন্মদিন আজ। যা এখনও হৃদয় থেকে ঠিক শিশুর মতোই আছে। শুভ জন্মদিনের শুভেচ্ছা, প্রিয় বন্ধু।

১১। তোমার সাথে সময় কাটাবার মতো আনন্দিত আর কিছুই হতে পারে না। আজকের দিনটি তোমার জন্য সেরা হয়ে উঠুক। শুভ জন্মদিন বন্ধু। ভালোবাসি প্রিয়।

১২। বন্ধু হ’ল এমন ব্যক্তি যে সর্বদা তোমার পিছনে ছায়ার  মতো করে থাকে , সেটা যাই হোক না কেন। শুভ জন্মদিন বন্ধু।

১৩। শুভ জন্মদিন বন্ধু। আয় আমরা জীবনে একসাথে করা সমস্ত বদ কাজগুলিকে চালিয়ে যাই।

 

১৪। যদি আমি তোমাকে কিছু উপহার দিতে পারি, তবে আমি তোমাকে অন্যের চোখে দেখা সর্বোচ্চ ক্ষমতা উপহার দেব। শুভ জন্মদিন চ্যাম্প।

১৫। জন্মদিনের শুভেচ্ছা। আমরা একসাথে পাগলামি করেই তো বড় হয়েছি।

১৬। শুভ জন্মদিন প্রিয়।  এই বিশেষ দিনটি আরও হাজার বছর ধরে তোমার জীবনে ছুইয়ে যাক।

১৭। তোকে  আমার বন্ধু হিসাবে রাখাই আমার কাছে সবচেয়ে জরুরী। শুভ জন্মদিন। তুই আসলেই হীরের টুকরা।

 

১৮। তুই  কখনই ভাবিস না একা আছিস। মনে করিস আমি সবসময় তোর পাশে গাছের মতো ছায়া দিয়ে দাঁড়িয়ে আছি। শুভ জন্মদিন, প্রিয় বন্ধু ।

১৯। যে কোন বেক্তি  প্রতি বছর শিশুর মতো করেই তার জন্মদিনের জন্য অপেক্ষা করে বসে থাকে। কেউ না জানলেও, সে জানে দিনটি তার জন্য অনেক বিশেষ। জন্মদিনের শুভেচ্ছা। দিনশেষে চল. আনন্দ করি।

শুভ জন্মদিন প্রিয়। তোমার বাবা-মা অবশ্যই তোমাকে নিয়ে অনেক গর্বিত। আমরা সবাই তোমাকে ভালবাসি। কঠোর পরিশ্রম করতে থাক ইনশাল্লাহ সফল হবে। আমার দোয়া রইল সব সময়ের জন্য।

তোর জন্মদিনে তোকে হিরো আলম সাজাবো, বলে রাখলাম কিন্তু। পার্টি রাখলাম আসিস। পার্টিতে কালি, রঙ সবকিছুর এরেঞ্জ করা আছে। হিরো আলম তোকে দেখে বলবে, “ এ বেটা সিনেমায় আসলে আমার মার্কেট চলবে নে।

আমি তোর কাছ থেকেই বন্ধুত্বের প্রকৃত অর্থ শিখেছি। শুভ জন্মদিন বন্ধু। সর্বদা আমার দোয়া তোর সাথে থাকবে। তর বন্ধুত্ব আমার কাছে অক্সিজেনের মতো। এ ছাড়া বাঁচতে কস্ট হচ্ছে। শুভ জন্মদিন বন্ধু।

শুভ জন্মদিন, অশিক্ষিত। তোর দিনটি চমকে উঠুক আকাশের বিদ্যুতের ন্যায়। কেক কাটলে কিন্তু পচা ডিম মাথায় ভাংমু। জানিস না কেক কাটা নিষেধ।

 

হাসিমুখে থাক এবং খুশি হ, আজ তোর পয়দা দিবস। এবং আসন্ন বছর গুলিতে তোর সকল স্বপ্ন গুলো সত্যি কর এই কামনা রইল। শুভ জন্মদিন বন্ধু।

 

 জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধুর এর জন্য কবিতাঃ

 

শুভ জন্মদিন প্রিয়তমা
আরো একটি বছর করলে তুমি পার।
সুস্থ থাকো, ভালো থাকো।
এই কামনাই করি বার বার।
শুভ জন্মদিন প্রিয়

সুন্দর এই পৃথিবীতে সুন্দরতম জীবন হোক তোমার,
পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা,
বেঁচে থাকো হাজার বছর ধরে।

শেষ কথাঃ

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  আসলেই আপনার কাছের কিছু বন্ধুর প্রাপ্য। এটা ভুলে যাওয়া ঠিক না। ছোট ছোট কিছু বিষয় অনেক সময় অধিক পরিমানে মুল্যবান হয়। এই বিশেষ দিনের ছোট একটা উইশ হয়ত আপনার বন্ধু সারা জীবন মনে রাখবে । তাই ছোট ভুল ত্রুটি ক্ষমা করুন। এগিয়ে চলুন নতুন উদ্যমে। সকল বন্ধুদের অগ্রিম জন্মদিনের শুভেচ্ছা। পোস্ট কেমন লেগেছে মতামত জানাতে ভুলবেন না। ধন্যবাদ

Tag: জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু #জন্মদিনের শুভেচ্ছা   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close