টিউটরিয়ালটিপস এন্ড ট্রিকস

চলুন জেনে নেয়া যাক কোন বিষয় দেখে অ্যামাজনের প্রোডাক্ট সিলেক্ট করবেনঃ

চলুন জেনে নেয়া যাক কোন বিষয় দেখে অ্যামাজনের প্রোডাক্ট সিলেক্ট করবেনঃ

প্রোডাক্ট  রেটিং

অ্যামাজনের প্রোডাক্ট সিলেক্ট করার আগে যে বিষয় বেশি নজর দিবেন তা হল প্রোডাক্ট রেটিং। অবশ্যই খেয়াল রাখবেন রেটিং যেন ৪ এর উপরে হয় ।

 প্রোডাক্ট রিভিউঃ অ্যামাজনের প্রোডাক্ট রেভিউ কমপক্ষে ১০ টার বেশি আছে এম্ন পন্য সিলেক্ট করার চেষ্টা করবেন এবং রিভিউ গুলো কেমন ফিডব্যাক সেই দিকে খেয়াল করবেন।

প্রোডাক্ট প্রাইসঃ অবশ্যই এমন প্রোডাক্ট নির্বাচন না করা ভাল যেই গুলোর প্রাইজ অনেক বেশি। অনেক ক্ষেত্রে পন্যের দাম ক্যাটাগরি অনুজাই হয়ে থাকে তাই এমন কেটা গরি সিলেক্ট না করা ভাল যেগুলর চাহিদা অনেক কম।

বেস্ট সেলারঃ আপনার কিওয়ারড এর যারা ভাল সেলার প্রোডাক্ট সিলেক্ট করার ক্ষেত্রে ঐ গুলা বেশি প্রধান্য দিবেন ।

কম্পিটিটর ওয়েবসাইট কীওয়ার্ড: আপনার কিওয়ারড কীওয়ার্ড এর ১০ কম্পিটিটর ওয়েবসাইট এর প্রোডাক্ট গুলো দেখবেন যদি এর থেকে ভালো কিছু খুজে পান তাহলে ওইগুলান নির্বাচন করবেন।
 প্রোডাক্ট স্টক এভেইল্যাবলিটি: প্রোডাক্ট এভেইল্যাবলিটি আছে কিনা সেই দিকে খেয়াল রাখবেন। অনেক ক্ষেত্রে কান্ট্রি সংক্রান্ত জটিলতার কারনে বাংলাদেশ থেকে স্টক আউট দেখায় । সেই ক্ষেত্রে অবশ্যই ডেলিভারি কান্ট্রি ইউ এসএ সিলেক্ট করে দিবেন ।

ইম্পরট্যান্ট নোট: আমরা অনেক সময় কম্পিটিটর ওয়েবসাইট এর  প্রোডাক্ট দেখে প্রোডাক্ট  সিলেক্ট করে ফেলি কিন্তু আরো ভালো প্রোডাক্ট থাকতে পারে তার জন্য রিসার্চ  করি না, এইটা না করা ভালো । সময় একটু বেশি লাগলে ও ভালো করে রিসার্চ করে প্রোডাক্ট সিলেক্ট করতে পারলে রেসাল্ট ভালো পাওয়ার সম্ববাবনা অনেক।

ধন্যবাদ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close